বাংলাদেশে সর্বপ্রথম ভ্যালেন্টাইন ডে নামক এই জাহেলিয়াত কার মাধ্যমে প্রবেশ করে??

তিনি হচ্ছেন লাল গোলাপ শফিক রেহমান। বাংলাদেশ টেলিভিশন বিটিভিতে তিনি একটা টকশো উপস্থাপনা করতেন, নাম ছিল লাল গোলাপ। ২০০২ সালের ১৪ ফেব্রুয়ারি তিনি তার টকশোতে ১৪ দম্পতিকে হাজির করেছিলেন তাদের প্রথম প্রেম, ভালোবাসার গল্প তুলে ধরার জন্যে।
তার ঐ টকশো অতি জনপ্রিয় থাকার কারনে, সারা দেশের মানুষের কাছে ভ্যালেন্টাইন ডে খুব সহজে পৌছে যায়। ২০০৫ সালে তিনি তার পত্রিকা যায়যায়দিনে ভ্যালেন্টাইন উপলক্ষে সাপ্তাহিক ম্যাগাজিন প্রকাশনা শুরু করেন। তার ঐ পত্রিকার আরেকটি পপুলার ম্যাগাজিন হল “মৌচাকে ঢিল”। এই “মৌচাকে ঢিল” ম্যাগাজিনে দেশের বিভিন্ন আনাচে কানাচে থেকে পাঠানো ভালোবাসার গল্প ছাপানো হতো। এবং ঐসব গল্পে প্রচুরপরিমানে অশ্লীলতার ছড়াছড়ি ছিল।
দুঃখজনক হলেও সত্য, তৎকালীন ক্ষমতাসীন দল ছিল বিএনপি। শফিক রেহমানের সেই সময়কার কার্যকলাপের কোনরূপ নিন্দা তখনকার কোন ইসলামী দল জানায়নি। তিনি তখন থেকে বেগম খালেদা জিয়ার প্রেস ও পরামর্শ বিষয়ক উপদেষ্টার দায়িত্ব পালন করে আসছেন।
কথিত আছে, খালেদা জিয়ার প্রত্যেকটা ভাষণের স্ক্রিপ্ট শফিক রেহমান তৈরি করে দেন। তবে মজার ব্যাপার হল এই, চরম নাস্তিক ভাবাপন্ন হওয়ার পরেও শুধুমাত্র বিএনপির সাথে সংশ্লিষ্টতার কারনে তিনি কখনো ডানপন্থী দলগুলোর চোখের বিষ হননি।
আপনি যদি নাস্তিক হন তবে আপনার সাত খুন মাফ, যদি আপনি বিএনপি সাপোর্টার হোন।

https://m.facebook.com/story.php?story_fbid=1553595158232773&substory_index=1&id=100007469114450&refid=17&_ft_&__tn__=%2As

Advertisements
Categories: Uncategorized | Leave a comment

Post navigation

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out /  Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  Change )

Connecting to %s

Create a free website or blog at WordPress.com.

%d bloggers like this: